ময়মনসিংহশনিবার , ১৬ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ করল ৭ম শ্রেণির ছাত্র

জেলা প্রতিনিধি
নভেম্বর ১৬, ২০১৯ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের শৈলকুপায় ৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে ৭ম শ্রেণীর এক স্কুলছাত্র ধর্ষণ করেছে। গতকাল শুক্রবার (১৫ নভেম্বর) রাতে দিকে শৈলকুপা উপজেলার গাবলা গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষিতা ভাটই মাধ্যমিক বিদ্যায়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। ।

নির্যাতিত স্কুল ছাত্রী জানায়, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে পড়া শেষ করে বাড়ির পাশে তার বাবা-মাকে ডাকতে যাচ্ছিল। ওই সময় ওৎ পেতে থাকা একই গ্রামের রুহুল আমিনের ছেলে ও ভাটই মাধ্যমিক বিদ্যায়ের ৭ম শ্রেনীর ছাত্র রিফাত ও তার ৩ জন সহযোগি জোরপুর্বক স্কুল তাকে তুলে নিয়ে ধর্ষণ করে।

পরিবারের লোকজন ওই স্কুলছাত্রীকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে বাড়ির পাশের কলাবাগানে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালের গাইনি বিভাগের চিকিৎসক ডাঃ মার্ফিয়া ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা করেন। তিনি জানান, একজন দ্বারা ছাত্রীটি ধর্ষিত হয়েছে।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান বলেন, নির্যাতিতা স্কুলছাত্রীর ডাক্তারী পরীক্ষা ঝিনাইদহ সদর হাসপাতালে সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে। ধর্ষককে ধরার জন্য চেষ্টা করা হচ্ছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com