ময়মনসিংহবৃহস্পতিবার , ১২ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

উপজেলা প্রতিনিধি
ডিসেম্বর ১২, ২০১৯ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আব্দুর রশিদ (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত আব্দুর রশিদ ঈশ্বরগঞ্জ উপজেলার ঘাগড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। বুধবার (১১ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে উপজেলার সারহাইল নামক স্থানে এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ জানান, মাদক বিরোধী অভিযান চলাকলে ডিবি পুলিশের দুইটি দল জানতে পারে ঈশ্বরগঞ্জ উপজেলার সারহাইল নামক স্থানে মাদক ব্যবসায়ীরা বিপুল পরিমাণ মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের দুইটি দল ঘটনাস্থলে পৌঁছালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ছুড়তে থাকে। মাদক ব্যবসায়ীদের গুলিতে এক পুলিশ সদস্য আহত হলে, পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে।

এক পর্যায়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী আব্দুর রশিদ নামে একজন গুলিবিদ্ধ হয়। এসময় অন্য মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী আব্দুর রশিদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫টি কার্তুজের গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় ১৩টি মাদকের মামলা রয়েছে। এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে পুলিশের এক সদস্য আহত হয়েছে বলেও জানান তিনি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com