ময়মনসিংহশনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯

পূর্বধলায় অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত, কোটি টাকার ক্ষতি

তিলক রায় টুলু
ডিসেম্বর ১৪, ২০১৯ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

পূর্বধলা স্টেশন রোড এলাকায় শুক্রবার (১৩ ডিসেম্বর) দিনগত রাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১১ টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ন ভস্মিভূত হয়েছে। খবর পেয়ে স্থানীয় লোকজন ময়মনসিংহ ও নেত্রকোনা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় কোটি টাকা বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, শুক্রবার রাত সোয়া ২ টার দিকে উপজেলার স্টেশন রোড এলাকায় একটি ঔষধের দোকান থেকে আগুনের সুত্রপাত ঘটে বলে ধারনা করা হচ্ছে। মুহুত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা একে একে আল আমিনের ঔষধের দোকান, এরশাদের কাপড়ের দোকান, মোজাম্মেলের ঔষধের দোকান, আবুল কাশেমের হার্ডওয়ারের দোকান, দিদারুল ইসলামের ঔষধের দোকান, এম এ রাকিবের কাপড়ের দোকান, মাসুমুল হক মাসুমের ইলেকট্রনিক্স দোকান, মানিক চন্দ্র দের সার বীজের দোকান, আব্দুল ওয়াদুদের কাপড়ের দোকান, মোঃ হাছান খানের কাপড়ের দোকান, দিলীপ সরকারের লেপ তোষকের দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। এছাড়া সালমা বেগমের বসত ঘরের একটি অংশ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ হয়। আগুন লাগার পর পর স্থানীয় লোকজন তা নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়।

অগ্নিকান্ডের প্রকৃত কারন জানা না গেলেও ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্টসাকিট থেকে আগুনের সুত্রপাত ঘটে থাকতে পারে। খবর পেয়ে ময়মনসিংহ ও নেত্রকোনা থেকে ফায়ার সাভির্সের দুটি ইউনিট ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে।

পূর্বধলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম জানান গতকাল রাত আনুমানিক সোয়া ২ টার দিকে আগুনের সুত্রপাত ঘটে এতে ১১টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পন্ন ভস্মিভূত হয়। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৮০ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com