ঢাকারবিবার , ১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

আ.লীগ নেত্রী আয়েশার চিকিৎসার দায়িত্ব নিলেন ঢাবি ছাত্রলীগ সভাপতি

গৌরীপুর নিউজ
মার্চ ১, ২০২০ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির শাসনামলে আওয়ামী লীগের ডাকা হরতালে পুলিশের হাতে নির্যাতিত আয়েশা আক্তারের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। সনজিতের তত্ত্বাবধানে (১ মার্চ) সন্ধ্যা ৭টায় অসুস্থ আয়েশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) আয়েশাকে নিয়ে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমে একটি প্রবন্ধ প্রকাশিত হয়। পূর্বপশ্চিমের সম্পাদক খুস্তিজা নূর-ই-নাহারিন মুন্নির লেখা প্রবন্ধটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভুল স্বীকার করে মুজিববর্ষের কর্মসূচিতে আসুন, বিএনপিকে নাসিমগবেষণাপত্রে দেশসেরা ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েট দ্বিতীয়চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৭
আয়েশা আক্তার বিএনপি শাসনামলে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। আওয়ামী লীগের ডাকা এক হরতালে অংশগ্রহণ করলে পুলিশের কিছু সদস্য আয়েশাকে নির্যাতন করে। এসময় আয়েশা আক্তারের বস্ত্রহরণ ও করা হয়।

পূর্বপশ্চিমে এ বিষয়ে সংবাদ প্রকাশিত হলে সাবেক আওয়ামী লীগ নেত্রী আয়েশার দুরবস্থার কথা জানতে পারেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস। তারপর তিনি নিজ দায়িত্বে আয়েশা আক্তারকে তার গ্রামের বাড়ি থেকে ঢাকায় এনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। আয়েশার চিকিৎসার সকল খরচ বহন করার আশ্বাস দিয়েছেন তিনি।

এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস জানান, বিষয়টি আমি পূর্বপশ্চিমে প্রকাশিত সংবাদের মাধ্যমে আমি জানতে পারি। তিনি সেহেতু আমাদের দলীয় কর্মী ছিলেন, সেহেতু আমি মনে করি নৈতিক জায়গা থেকে তার পাশে দাড়াঁনো উচিত। আয়েশা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুব দ্রুত উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে ভর্তি করবো।

সূত্র- পূর্বপশ্চিম

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com