ময়মনসিংহবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে ভ্রাম্যমাণ আদালতের গাড়ি ভাঙচুর, পুলিশসহ আহত ৬

উপজেলা প্রতিনিধি
ডিসেম্বর ৯, ২০২০ ৮:১৯ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরের সোমেশ্বরী নদীতে অবৈধ ড্রেজার মেশিন জব্দ করায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমেশ্বরী নদীর ১নং বালুঘাটে সীমানা নির্ধারণ, অবৈধ ড্রেজার মেশিন ও উত্তোলনকৃত নুড়ি পাথর জব্দের সময় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র বর্মণের গাড়িতে অতর্কিতভাবে ইটপাটকেল ছুড়েছে ইজারাদারের লোকজন। এ সময় আদালতের সহায়তায় নিয়োজিত থাকা চার পুলিশ সদস্য ও দুই উপসহকারী ভূমি কর্মকর্তা আহত হন।

আহতরা হলেন- দুর্গাপুর থানার এসআই রুকন উদ্দিন (৪০), কনস্টেবল খলিলুর রহমান (৫৫), কনস্টেবল রুবেল মিয়া (৩০), ভূমি অফিস কর্মচারী নজরুল ইসলাম (৪৫), এরশাদুল ইসলাম (৩২) ও ঘাট শ্রমিক রফিক (৩৫)। তাদের দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম, এএসপি মাহমুদা শারমিন নেলী, নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র বর্মণ, ওসি শাহনুর এ আলমসহ টাস্কফোর্সের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন এবং প্রায় ৫০টি অবৈধ বাংলা ড্রেজার ধ্বংস করেন।

নেত্রকোনার জেলা প্রশাসক কাজী আবদুর রহমান বলেন, আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সরকারি কাজে বাধা ও হামলার অভিযোগে মামলা প্রক্রিয়াধীন। সেই সঙ্গে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বালুঘাটের সব কার্যক্রম বন্ধের নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে ইজারাদার ফারুক আহমেদের মুঠোফোনে যোগাযোগ করা হলেও ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com