ঢাকাশুক্রবার , ২৩ এপ্রিল ২০২১

গৌরীপুরে শুভ্র ফাউন্ডেশনের উদ্যোগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ

কমল সরকার
এপ্রিল ২৩, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে মাসুদুর রহমান শুভ্র ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র রমজান মাসের প্রথমদিন থেকেই দরিদ্র,অসহায় পথচারীদের মাঝে প্যাকেটজাত ইফতার বিতরণ করা হচ্ছে। মাসুদুর রহমান শুভ্র’র ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত’র সার্বিক ব্যবস্থাপনায় এই ফাউন্ডেশন থেকে প্রতিদিন ২ শতাধিক দরিদ্র, ভিক্ষুক, অসহায় পথচারীর মাঝে প্যাকেটজাত বিরানী বা খিঁচুরী বিতরণ করা হয়ে থাকে। উদ্যোক্তারা জানিয়েছেন পবিত্র রমজান মাসের শেষদিন পর্যন্ত এই কর্মসূচী অব্যাহত থাকবে।
অপরদিকে পৃথক ভাবে শুভ্র’র বিধবা স্ত্রী তাহমিনা আক্তার চুমকী স্বামীর আত্মার মাগফেরাত কামনা করে রমজান মাসের শুরু থেকেই গরীব, দুঃখী পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছেন। তিনিও রমজান মাসের শেষদিন পর্যন্ত এ কর্মসূচী চালিয়ে যাবেন। উল্লেখ্য, গত ১৭ অক্টোবর/২০২০ রাত সাড়ে ১০টার দিকে মধ্যবাজার এলাকায় গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com