ঢাকাশুক্রবার , ২৮ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা পুড়ে ছাই

আব্দুল কাদির
মে ২৮, ২০২১ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ব্যবসা প্রতিষ্ঠান, গোডাউন ও বাসা পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (২৭ মে) দিনগত রাত দেড় টার দিকে পৌর শহরের হারুনপার্ক এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে কোন হতা-হতের খবর পাওয়া যায়নি।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, অগ্নিকান্ডে স্থানীয় পলাশকান্তি বিশ্বাসের বাসা, আনোয়ার হোসেনের স্টুডেন্ট লাইব্রেরী, ভাই ভাই স্টোর নামে একটি মনোহারী দোকান ও গৌরীপুর ইলেকট্রনিকস’র গোডাউন ঘর এবং সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনায় রক্ষা পায় জনতা ব্যাংকের শাখাসহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান। তবে কিভাবে এ আগুনের সূত্রপাত ঘটেছে এ বিষয়ে জানা যায়নি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে প্রায় ৪০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রেনে আনে। এ অগ্নিকান্ডে একটি লাইব্রেরী ও পুরাতন মালামাল রাখার গোডাউনসহ ৩টি দোকান পুড়ে গেছে। অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগ্নিকান্ডের সূত্রপাত্রের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান পরে জানানো হবে বলে জানান তিনি।

এদিকে খবর পেয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী সঙ্গীয় পুলিশ নিয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলের লোকজনদের নিরাপদ দুরত্বে সরিয়ে নেন।

গৌরীপুর উপজেলা চেয়ারম্যান মো.মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com