ঢাকাবুধবার , ১৬ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে নকল ব্যান্ডরোল ব্যবহারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

আরিফ আহম্মেদ
জুন ১৬, ২০২১ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ বাজারে নকল ব্যান্ডরোল ব্যবহার ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি উৎপাদন ও বিক্রির অভিযোগে, মাক্স না পরায় ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৬ ব্যবসায়ীকে ৫৫হাজার ৩শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৫ জুন) বিকালে উপজেলার শ্যামগঞ্জ বাজারে ওই জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান।

উপজেলা ভূমি কার্যালয়ের নাজির মোঃ মাহমুদুল করিম আকন্দ জানান, উপজেলার মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি উৎপাদন ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রির অভিযোগে মুদি দোকানদার হারুন-অর-রশিদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় অন্যান্য ৫টি দোকানে মাক্স ও দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমান বলেন, নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করায় ও রাজস্ব ফাঁকি দেওয়ার অপরাধে ১ মুদি দোকানীকে ও মাক্স না পরায় এবং দোকানের সামনে মূল্য তালিকা না থাকায় ৫ মুদিদোকানীকে এ জরিমানা করা হয়েছে। জব্দকৃত বিড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com