ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মাদরাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষকের বিরুদ্ধে মামলা

কমল সরকার
জুন ২৩, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে এক মাদরাসা ছাত্রকে (১১) বলাৎকারের অভিযোগে মোঃ সোহেল রানা (৩৫) নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। গত মঙ্গলবার নির্যাতিত ছাত্রের বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

অভিযুক্ত শিক্ষক উপজেলার সিধলা ইউনিয়নের চারআনী উত্তরপাড়া গ্রামের আবুল কাশেম মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।
পরিবার ও মামলা সূত্রে জানা গেছে মোঃ সোহেল রানা উপজেলার সিধলা ইউনিয়নের ডেংগা গ্রামের বায়তুল নূর নূরানীয়া হাফিজিয়া মাদরাসায় শিক্ষকতা করেন। নির্যাতিত ছাত্রটি ওই মাদরাসায় হেফজখানায় অধ্যয়ন করে। মাদরাসায় থাকাকালীন সময়ে শিক্ষক সোহেল রানা কিছু দিন পরপর বিভিন্ন প্রলোভনে ওই ছাত্রকে ফুসলিয়ে মাদরাসার টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করতো। সর্বশেষ গত ১৩ জুন সোহেল রানা ওই ছাত্রকে তার ইচ্ছা বিরুদ্ধে টিনশেড ঘরে নিয়ে বলাৎকার করে। এবং ঘটনা কাউকে জানালে ওই ছাত্রকে মাদরাসা থেকে বহিষ্কারের হুমকি দেয় ওই শিক্ষক। পরে ওই ছাত্র মাদরাসা থেকে পালিয়ে এসে ঘটনা পরিবারকে জানায়। পরে ওই ছাত্রের বাবা বাদী হয়ে মঙ্গলবার গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন বলাৎকারের ঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে। আসামিকে আটকের চেষ্টা চলছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com