ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শামীম খান
জুন ৩, ২০২১ ৮:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশের ব্যাংকিং খাতে বেসরকারি ব্যাংক হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড যাত্রা শুরু করে ১৯৯৯ সালের ২ জুন। দীর্ঘ এ পথযাত্রায় বিভিন্ন ধরণের চ্যালেঞ্জও মোকাবেলা করে আজকের কাক্সিক্ষত সাফল্য ও অগ্রগতি অর্জন করেছে ব্যাংকটি। এ ব্যাংকের সাফল্যে সম্মানিত গ্রাহকদের অবিচল আস্থা ও বিশ্বাসই সবচেয়ে বড় ভ‚মিকা হিসেবে কাজ করেছেন বলে ব্যাংক কর্মকর্তারা মনে করেন। ব্যাংকটির মূল ল্য হলো দেশের আপামর জনসাধারণকে ব্যাংকিং সেবাখাতের আওতায় এনে দেশের অর্থনীতির গতিকে বেগবান করা।
ময়মনসিংহে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী বুধবার (২ জুন) ছোট বাজার এলাকায় মোমেন টাওয়ারে অবস্থিত ব্যাংকে দুপুরে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক সুসজ্জিতকরণ, কেক কাটা, শুভেচ্ছা বিনিময়, মিস্টি বিতরণ ও ব্যাংকের কার্যক্রমের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখা প্রধান সম্পদ কুমার চন্দ বলেন, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড দেশের ব্যাংকিং সেক্টরে একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্যাংকটি দেশের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে আসছে। এই সুনাম অক্ষুন্ন রাখতে সবার সহযোগিতা প্রত্যাশা করেন।
তিনি আরো বলেন, ব্যাংকটি তার জন্মলগ্ন থেকেই অত্যন্ত নিষ্ঠা ও সততার সঙ্গে কাজ করে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ শাখার জিবি ইন-চার্জ বিমল চন্দ্র বর্মন, অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং শাখার সম্মানিত গ্রাহকদের উপস্থিতিতে দিনটিকে স্বরণীয়ভাবে উদযাপন করা হয় এবং শাখার উত্তোরত্তর সাফল্য কামনা করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com