ঢাকারবিবার , ৬ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দিনের বেলা ট্রাক চলাচল বন্ধের দাবিতে শ্যামগঞ্জে মানববন্ধন

রুহুল আমিন শেখ
জুন ৬, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিরাপদ সড়কের দাবিতে নেত্রকোণার পূর্বধলার শ্যামগঞ্জ বাজারে কুমুদগঞ্জ মোড়ে রবিবার (৬ জুন) সকাল সাড়ে ১০ টায় এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শ্যামগঞ্জ টু দূর্গাপুর বিরিশিরি সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত বালুবাহী অনিয়ন্ত্রিত ট্রাক চলাচল বন্ধের দাবি জানানো হয় এ মানববন্ধনে।

‘নিরাপদ শ্যামগঞ্জ ব্যানারে’ এ মানববন্ধন কর্মসূচীতে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় শত শত লোকজন স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

প্রায় ঘন্টাব্যাপি চলা এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য দেন নিরাপদ শ্যামগঞ্জ কমিটির আহবায়ক মোঃ মারিয়ান জামান খান সোহান, সদস্য সচিব ইমন হাছান শাওন, সহকারি প্রধান শিক্ষক মাকসুদুল আলম, শিক্ষক গোবিন্দ বনিক, শিক্ষক আল আমীন, শেখ সালাউদ্দিন চাঁন, আসাদুজ্জামান ডানু, সালমান রহমান পল্লব, অভি রায়হান, সাব্বির, মোস্তাকিন, সৈয়দ এস এম রিজু, শাহাদাৎ হোসেন, অংগনা পাল, উজ্জল শেখ, পাপন, সঞ্চিত, কাজল, মোঃ উজ্জল মিয়া, আজহারুল ইসলাম সুমন, রানা দিপু, নির্মল, রনি প্রমুখ।

এতে বক্তরা বলেন, শ্যামগঞ্জ টু দূর্গাপুর-বিরিশিরি সড়কটি বর্তমানে মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। অনিয়ন্ত্রিত ও বেপরোয়া বালুবাহী ট্রাক চলাচলের কারনে অহরহ দূর্ঘটনায় প্রাণহানিসহ বহুলোক পঙ্গুত্ববরণ করেছেন। এ সড়কে প্রতিনিয়ত হতাহতের ঘটনা ঘটলেও নিরাপদ সড়ক বাস্তবায়নে উদাসীন সংশিষ্ট কর্তৃপক্ষ।

তাই এ সড়কে সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত ট্রাক চলাচল বন্ধকরন ও কুমুদগঞ্জ মোড়ে ফুট অভার ব্রিজ ও রোড ডিভাইডার স্থাপনের দাবি জানান তারা। এছাড়া লাইসেন্স বিহীন চালকদিয়ে ট্রাক চলাচল বন্ধ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি করা হয় এ মানববন্ধনে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com