ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে বিনামূল্যে করোনার রেজিষ্ট্রেশন শুরু করেছে শহীদ রাজু ব্রিগেড

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৩১, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

করোনা মহামারি পরিস্থিতিতে গণ-মানুষকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে জনসচেতনতা তৈরী ও কোভিড ভ্যাক্সিনের বিনামূল্যে রেজিষ্ট্রেশন কার্যক্রম করার প্রত্যয় নিয়ে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে শহীদ রাজু ব্রিগেড গঠন করা হয়েছে।
শনিবার (৩১ জুলাই) পৌর শহরের বিভিন্ন এলাকায় বিনামূল্যে কোভিড টিকা রেজিষ্ট্রেশন করার জন্য লিফলেট বিতরণ করা হয়। পরে কোভিড ভ্যাক্সিন টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম গাঁও গৌরীপুর এলাকায় করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক প্রিতম ফকির, শহীদ রাজু ব্রিগেড, কেন্দ্রীয় সমন্বয় টিমের সদস্য প্রিজম ফকির, উপজেলা ছাত্র ইউনিয়নের সভাপতি এনামুল হাসান অনয়, সাধারণ সম্পাদক আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন খান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অর্পিতা কবির এ্যানি, পৌর শাখার প্রতিনিধি মোঃতারেক রহমান শিমুল, ইয়াসিন আরাফাত সৌরভ প্রমুখ।
এসময় শহীদ রাজু ব্রিগেড, গৌরীপুর টিমের সমন্বয়ক মোজাম্মেল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “লকডাউন পরিস্থিতিতে জনসাধারণ এবং শিক্ষার্থীদের দুর্ভোগের কথা আমাদের সকলেরই জানা। আমরা আমাদের ঐতিহাসিক দায়বদ্ধতার জায়গা থেকেই সারাদেশে একযোগে শহীদ রাজু ব্রিগেডের কার্যক্রম শুরু করা হয়েছে। ছাত্রদের এই মহতী কাজে সকল শ্রেণী-পেশার মানুষকে আমরা সাথে চাই।”
উল্লেখ্য যে, শুক্রবার সারাদেশে একযোগে কোভিড টিকা রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু করেছে শহীদ রাজু ব্রিগেড। এ দিন গৌরীপুর পৌর শহরের কালীপুর মধ্যমতরফ (কলাবাগান) এলাকায় শতাধিক মানুষের রেজিষ্ট্রেশন সম্পন্ন করেছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com