ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১

গৌরীপুরে ভেজাল পন্য সামগ্রীর ব্যবসায়ী বাদল পালকে জরিমানা

স্টাফ রিপোর্টার
জুলাই ৫, ২০২১ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ভেজাল ও মেয়াদোত্তীর্ণ পন্য সামগ্রী বিক্রির দায়ে ময়মনসিংহের গৌরীপুরে পৌর শহরে মধ্য বাজার এলাকার পাইকারি ব্যবসায়ী পাল ব্রাদার্সের মালিক বাদল পালকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৫ জুলাই) বিকেলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান এ জরিমানা করেন। অভিযানকালে ওই ব্যবসায়ীর দোকান থেকে বিপুল পরিমান ভেজাল, মেয়াদোত্তীর্ণ ও বিএসটিআই’র অনুমোদনহীন পণ্য সামগ্রী জব্দ করা হয়।
Exif_JPEG_420
জব্দকৃত পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে আচার, নিম্নমানের তেল, আমদানি কারকের নাম ছাড়া বিদেশি পণ্য, নিষিদ্ধ পলিথিন, বিভিন্ন মেয়াদ উত্তীর্ণ এবং বিএসটিআইয়ের অনুমোদনহীন খাদ্য ও প্রসাধনী। এসব পণ্য সামগ্রী বিনষ্ট করা হয়েছে।

সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান সাংবাদিকদের জানান, বাদল পাল অধিক মুনাফার জন্য ভেজাল পণ্য সামগ্রী বিক্রির মাধ্যমে ভোক্তাদের সাথে প্রতারনা করে আসছিলেন। এসব পণ্য সামগ্রী জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর। তাই অভিযান চালিয়ে জরিমানার পাশাপাশি তাকে সর্তক করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com