ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১

গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন

ফারুক আহাম্মদ
জুলাই ১৬, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গরীব, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও আর্থীক সহায়তা প্রদান করেছে মায়ের মমতা কল্যাণ সংস্থা।

১৫ জুলাই(বৃহস্পতিবার)দুপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থার প্রধান কার্যালয় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারি গ্রামে অফিস চত্বরে
স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরুত্ব বজায় রেখে সংস্থার তালিকা ভুক্ত ১৩০ জন নারী পুরুষের মাঝে নগদঅর্থ, খাদ্যসামগ্রী, পোলাও, চাল, পেয়াজ, রসুন, আদা, জিরা, দারুচিনি, এলাচি, তেল, ডাল, সেমাই, চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা ও সদ্য প্রয়াত সংস্থার সাবেক সিনিয়র সদস্য বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন মাস্টারের সৃতি চারন ও দোয়া অনুষ্ঠিত হয়। সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও কোষাধ্যক্ষ মকবুল হোসেন মাস্টারের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সদস্য কোহিনুর নাহারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সভাপতি বিশিষ্ট নাট্যকার কথা সাহিত্যিক অধ্যাপক ফজলুল হক।

অধ্যাপক ফজলুল হক বলেন,করোনাকালিন দুর্যোগে খেটে খাওয়া অসহায় মানুষের পাশ্বে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালিদের প্রতি আহবান জানান।তিনি আরও জানান, মায়ের মমতা কল্যাণ সংস্থাটি শুরু থেকে অসহায় মানুষকে বিভিন্ন দূর্যোগে খাদ্য সামগ্রীসহ সংস্থার তালিকা ভুক্ত সদস্য ও শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি সহ মাসিক নগদ অর্থ সহায়তা প্রদান করে আসছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মাহবুবুর রহমান, সংস্থার উপদেষ্ঠা মোঃ হারুন অর রশিদ, বক্তব্য রাখেন, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের সন্মানিত রেক্টর মোঃ ইয়াসিন সরকার, সংস্থার সাংঘঠনিক সম্পাদক ফারুক আহাম্মদ, ইউনিট সদস্য মোহাম্মদ আলী, সদস্য ও প্রোগ্রাম কো অডিনেটর মাহফুজুল হক সানি, উপস্থিত ছিলেন সংস্থার বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মুফতি এনামুল হক।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com