ঢাকাশুক্রবার , ৯ জুলাই ২০২১

গৌরীপুরে লকডাউনের ৯ম দিন ১৬ মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা

ওবায়দুর রহমান
জুলাই ৯, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

লকডাউনের নবম দিন শুক্রবার (৯ জুলাই) সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ময়মনসিংহের গৌরীপুরে ১৬ টি মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার গৌরীপুর উপজেলা ও পৌর শহরে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব মামলা দায়ের ও জরিমানা আদায় করা হয়।

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার ছিলো। কিন্ত সরকারি বিধিনিষেধ উপক্ষো করে দোকান-পাট খোলা, অযথা ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি না মানায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রশাসন জানায়, সরকারি বিধিনিষেধ অমান্য ও লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ১০ টি মামলায় ৩হাজার ৮’শ টাকা, ময়মনসিংহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মেহেদী হাসান ৬ টি মামলায় ১৩ হাজার ১শ টাকা জরিমানা আদায় করেন। কঠোর লকডাউনের ৯ম দিন শুক্রবার (৯ জুলাই) পর্যন্ত মোবাইল কোর্টে ২২০ টি মামলায় ২ লাখ ৩৮ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লকডাউন কার্যকর ও জনসাধারণকে সচেতন করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। যারা সরকারি ঘোষিত নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com