ঢাকাসোমবার , ২৬ জুলাই ২০২১

গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনকে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার দিলেন ইউএনও

কমল সরকার
জুলাই ২৬, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

করোনা পরিস্থিতিতে রোগিদের সেবা দেয়ার জন্য ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’ কে অক্সিজেন সিলিন্ডার ও ৯টি পালস অক্সিমিটার দিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। সোমবার বিকেলে সংগঠনের প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টির হাতে এসব স্বাস্থ্য উপকরনগুলো তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম, সংগঠনের সদস্য শেখ বিপ্লব, তৌহিদুল আমিন তুহিন, পিলু ঘোষ, আব্দুর রকিব, মিঠু ঘোষ, জহিরুল হক রবেল প্রমুখ।

এ বিষয়ে সংগঠনটির প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি জানান, করোনা মহামারীতে পালস অক্সিমিটার যন্ত্রটি আমাদের গৌরীপুরবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই মানুষের সেবায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের আন্তরিক প্রচেষ্টায় এ মহৎ কাজটি বাস্তবায়ন হয়েছে।
তিনি জানান, সংগঠনের স্বেচ্ছাসেবকরা গৌরীপুর পৌর শহরে প্রতিদিন ৯টি পয়েন্টে এসব স্বাস্থ্য উপকরনের মাধ্যমে বিনামুল্যে মানুষকে সেবা দিয়ে যাবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com