ঢাকাবুধবার , ৭ জুলাই ২০২১

পৌর মেয়রের বাড়ি থেকে অস্ত্র, কোটি টাকা ও মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার
জুলাই ৭, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে রাতভর অভিযান চালিয়ে চারটি পিস্তল, প্রায় কোটি টাকা এবং মাদক উদ্ধার করেছে পুলিশ। মেয়র মুক্তার আলীকে না পেয়ে আটক করা হয়েছে তার স্ত্রী ও দুই ভাতিজাকে।

জেলার চারঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার রুবেল আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মঙ্গলবার রাতে মেয়র মুক্তার আলীর বিরুদ্ধে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলার অভিযোগ পেয়ে তারা এই অভিযান চালান।

পুলিশ কর্মকর্তা রুবেল বলেন, ‘গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন মজনু। মঙ্গলবার রাত ৯টার দিকে মেয়র মুক্তার হামলা চালিয়ে মজনুকে মারধর ও তার বাড়ি ভাঙচুর করেন বলে অভিযোগ আসে।’

তিনি আরও বলেন, ‘এই অভিযোগে গতকাল রাত ১২টার পর বাঘা থানায় মেয়রের বিরুদ্ধে মামলা হলে পুলিশ তার বাড়িতে অভিযান চালায়। বাড়ি থেকে ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, চারটি বিদেশি পিস্তল, ৪৩টি গুলি, চারটি গুলির খোসা, ২০টি ইয়াবা, ১০ গ্রাম গাঁজা ও সাত গ্রাম হেরোইন পাওয়া গেছে।’

এ সময় মেয়র মুক্তার আলীকে বাড়ি পাওয়া যায়নি জানিয়ে পুলিশ কর্মকর্তা বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যান তিনি। বাড়ি থেকে তার স্ত্রী জেসমিন আকতার, দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করা হয়েছে।তাদের আদালতে পাঠানো হবে বলে জানান পুলিশ কর্মকর্তা রুবেল।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com