ঢাকাসোমবার , ১৯ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৯, ২০২১ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। নাটকে আইনজীবীদের কটাক্ষ করে অভিনয় করায় ৫০ কোটি টাকার মানহানির মামলা হয় তাদের বিরুদ্ধে। রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে এই মামলা করেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনি।
মামলার অভিযুক্তরা হলেন- অভিনেতা মোশাররফ করিম, অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষ।
বিষয়টি নিশ্চিত করে মামলার বাদী অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী বলেন, আমি ৯ জুলাই ‘হাই প্রেসার ২’ নাটকটি দেখেছি। পুরো নাটক দেখে মনে হলো আমাদের পেশাকে খুবই কাটাক্ষ করা হয়েছে। এতে আমাদের মানহানি হয়েছে।
তিনি আরও বলেন, এতদিন কোর্ট বন্ধ থাকায় মামলা করতে পারিনি। তাই আজ করেছি। আদালতে বিষয়টি উপস্থাপনের পর সত্যতা যাছাই করে মামলা গ্রহণ করেছে।
নাটক রিলিজ হওয়ার এত বছর পর কেন মামলা, এমন প্রশ্নে তিনি বলেন, ব্যস্ততার কারণে নাটক দেখার সময় পায়নি। লকডাউনে নাটকটি চোখে পড়েছে।
এ বিষয়ে অভিনেতা জামিল হোসেন বলেন, ‘বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু জানি না।’

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com