ঢাকাবৃহস্পতিবার , ১ জুলাই ২০২১

ময়মনসিংহে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে ৫২ ভ্রাম্যমাণ আদালত

জেলা প্রতিনিধি
জুলাই ১, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা শহর ও উপজেলায় ৫২ জন নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। তাদের সঙ্গে রয়েছেন সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলিশের সদস্যরাও।

বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে নগরীতে ২২ জন জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা এবং উপজেলায় জেলা প্রশাসনের চারজন নির্বাহী কর্মকর্তা, ১৩ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং ১৩ জন সহকারী কমিশনার (ভূমি) অভিযান পরিচালনা করছেন।

জেলার বেশ কয়েকটি সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান দেখা গেছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকেই রাস্তায় থাকতে দেয়া হচ্ছে না। দেখলেই করা হচ্ছে বিভিন্ন প্রশ্ন। যৌক্তিক জবাব দিতে পারলেই সাধারণ মানুষকে গন্তব্যে যেতে দেয়া হচ্ছে। না হয় ফিরিয়ে দেয়া হচ্ছে সবাইকে। রাস্তায় দেখা যায়নি গণপরিবহন।

এদিকে কঠোর বিধিনিষেধের বাস্তব চিত্র দেখতে সকালে শহরের বিভিন্ন জায়গা পরিদর্শন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক। এ সময় পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক উপস্থিত ছিলেন।

আয়েশা হক বলেন, ‘কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা শহর ও উপজেলা মিলিয়ে মোট ৫২ জন কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২৫০ মামলায় ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।’

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com