ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১

গৌরীপুরে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি! শিক্ষক আব্দুল্লাহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার
আগস্ট ৭, ২০২১ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে ইউপি চেয়াম্যান শহিদুল হক সরকার কে মৃত্যুর হুমকী প্রদানের অভিযোগে স্থানীয় রউজ বিদ্যানিকেতনের পরিচালক আব্দুল্লাহকে (৫২) শুক্রবার (৬ জুলাই) রাতে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। আব্দুল্লাহ এ উপজেলার নন্দীগ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার জানান, বৃহস্পতিবার বিকেলে তিনি কলতাপাড়ার চূড়ালী এলাকায় নিজ ক্রয়কৃত জমিতে ঘর নির্মাণ কাজ পরিদর্শনে যান। এসময় জমির সীমানা নিয়ে আব্দুল্লাহ গংদের সাথে তার বাকতিন্ডা হয়। এনিয়ে একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে তাকে ঘেরাও করে মেরে ফেলার হুমকী দেন আব্দুল্লাহ মিয়া ও তার লোকজন।

এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের মামা মোঃ চুন্নু হাসান রাজু বাদী হয়ে এদিন রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। এ আসামীরা হলেন আব্দুল্লাহ ও তার ভাই আবুল কাশেম (৩৫) এবং দুই ছেলে সেলভী (২৪) ও রেজভী (১৯)।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, গ্রেফতারকৃত আব্দুল্লাহকে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com