ঢাকাশনিবার , ৭ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুর পৌরসভায় টিকা কেন্দ্রে ব্যাপক জনসমাগম

আরিফ আহম্মেদ
আগস্ট ৭, ২০২১ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার তিনটি কেন্দ্রে সকাল থেকেই ব্যাপক জনসমাগম ঘটেছে। শনিবার (৭ আগস্ট) সকাল থেকেই মানুষজন কেন্দ্রে জড়ো হতে থাকে। কিন্তু প্রতি কেন্দ্রে মাত্র দুইশত জনকে টিকা দানের বাধ্যবাধকতা থাকায় অনেকই না পেয়ে হতাশ হয়েছেন।
এসময় গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম টিকাদান কর্মসূচি পরিদর্শনে গেলে লোকজন তাঁর কাছে ভীড় করেন। মেয়র তাদের আশ্বস্ত করে বলেন- সরকার আজ (শনিবার) পরীক্ষা মূলক এ গণ টিকার আয়োজন করেছে, আগামী ১৪ আগস্ট থেকে ব্যাপক হারে টিকা দেয়া হবে। ক্রমান্নয়ে সবাই টিকা পাবেন এবলে সকলে আশ্বস্ত করেন তিনি।

জানা যায়, পূর্বে সরকারের ঘোষণা অনুযায়ী গৌরীপুর পৌরসভার পক্ষ থেকে ৯টি ওয়ার্ডে টিকা দেয়া হবে বলে ব্যাপক প্রচার প্রচারণা করা হয়। বুথে এসে টিকা নিতে পৌর নাগরিকদের উদ্বুদ্ধ করা হয়। সে মোতাবেক নাগরিকরা নিবন্ধন করেন, যারা নিবন্ধন করতে পারেননি তাঁরা জাতীয় পরিচয় পত্র নিয়ে বুথে হাজির হন।

এ ব্যাপারে গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল বলেন- সরকারের ঘোষণা অনুযায়ী গৌরীপুর পৌরসভার নাগরিকদের ৯টি টিকাদান কেন্দ্রে টিকা নিতে উদ্বুদ্ধ করেছিলাম। কিন্তু পরবর্তীতে সরকারি সিদ্ধান্ত পরিবর্তন হওয়ায় তিনটি কেন্দ্রে টিকা দেয়া হয়েছে। এতে জনগণ কিছুটা হতাশ হয়েছেন। তবে তাদের আশ্বস্ত করা হয়েছে সবাই টিকা পাবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com