ঢাকাবৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১

নজরুল বিশ্ববিদ্যালয়ে দ্রুত পরীক্ষার নেওয়ার দাবি ছাত্রলীগের

ক্যাম্পাস প্রতিনিধি
আগস্ট ২৬, ২০২১ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) দ্রুত পরীক্ষা নেওয়ার দাবি জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় বিশ্ববিদ্যালয় উপাচার্য বরাবর স্মারকলিপিও দেন তারা।

বুধবার (২৫ আগস্ট) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সঙ্গে সরাসরি দেখা স্মারকলিপি দেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও দেখা গেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির, প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক, ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবসহ নেতাকর্মীরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব বলেন, শিক্ষার্থীদের একটা দাবি নিয়ে স্যারদের কাছে গিয়েছিলাম। সেখানে স্যারদের সঙ্গে কথা হয়েছে। ১ তারিখ থেকে ৫ তারিখের মধ্যে তারা পরীক্ষা নেবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির বলেন, শিক্ষার্থীদের পক্ষে সে পরীক্ষার বিষয়ে কথা বলেছে। তবে, কীভাবে পরীক্ষা নেওয়া যায় এজন্য আমরা একটা মিটিংয়ে ছিলাম। এ বিষয়েই মিটিংয়ে আলোচনা করা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার্থীরা পরীক্ষা নেওয়ার দাবিতে আমাদের কাছে এসেছিল। আগামী ১ সেপ্টেম্বর থেকে ৫ তারিখের মধ্যে সশরীরের উপস্থিত থেকে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com