ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১

গৌরীপুরে মাদ্রাসার শিশু ছাত্র আউয়াল ৩ দিন ধরে নিখোঁজ

মশিউর রহমান কাউসার
সেপ্টেম্বর ৬, ২০২১ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে রেল গেইট এলাকায় মাদ্রাসাতুল মদিনা মাদ্রসার আউয়াল হোসেন নামে (১২) এক ছাত্র ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। সে শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে মাদ্রাসা প্রাঙ্গনে খেলাধূলা শেষে নিখোঁজ হন। নিখোঁজ আউয়াল গৌরীপুর উপজেলার কোনাপাড়া গ্রামের মাইঝপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।

দুলাল মিয়া জানান, ঘটনারদিন বিকেল ৪ টার দিকে বাড়ি হতে বের হয়ে আউয়াল মাদ্রাসায় যায়। এদিন বিকেলে মাদ্রাসা প্রাঙ্গনে খেলাধূলা শেষে সে নিখোঁজ হয়। মাদ্রাসার জনৈক শিক্ষক মোবাইলে এ নিখোঁজের খবর জানানোর পর আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করে আউয়ালের কোন সন্ধান পাননি তিনি। এ নিখোঁজের ঘটনায় গৌরীপুর থানায় জিডি করা হয়েছে। বর্তমানে খুঁজাখুঁজি অব্যাহত আছে বলে জানান দুলাল মিয়া।

তিনি বলেন, তার নিখোঁজ ছেলের গায়ের রঙ শ্যামলা, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি, মুখমন্ডল গোলাকার, স্বাস্থ্য স্বাভাবিক, পড়নে ছিল আকাশি রঙের পাঞ্জাবী ও পায়জামা। নিখোঁজ আউয়ালের সন্ধান পেলে ০১৯১৮-৬৫৫১২৮ এ মোবাইল নাম্বারে যোগাযোগের অনুরোধ করেন দুলাল মিয়া।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com