ঢাকারবিবার , ১২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন সাকিব

গৌরীপুর নিউজ
সেপ্টেম্বর ১২, ২০২১ ১১:২৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্ক কেমন তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ক্রিকেটারদের প্রতিটি অর্জনই গর্বের সঙ্গে উদযাপন করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভিন্ন সময়ে ক্রিকেটারদের গণভবনেও দাওয়াত করেছিলেন তিনি। ২০১৯ সালে সাকিব নিষেধাজ্ঞায় পড়ার পর তাকে সাহস যুগিয়েছেন প্রধানমন্ত্রী নিজেই। গণভবনে দাওয়াত করে নিজেই রান্না করে সাকিব পরিবারকে খাওয়ান তিনি। এরপর অবশ্য করোনার কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা হয়নি সাকিবে।

দীর্ঘ সময় পর টানা তিনটি টি-টোয়েন্টি সিরিজ জিতে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এসময় সাকিবের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডর (বিসিবি) সভাপতি সভাপতি নাজমুল হাসান পাপন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাকিব আজ রোববার সন্ধ্যায় এই তথ্য দিয়েছেন। সঙ্গে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি।

সাকিব লিখেছেন, ‘আজ সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে, সঙ্গে ছিলেন পাপন ভাই।’

তবে কী কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন সাকিব তা জানা যায়নি। এদিকে আজ রাতেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাবেন তিনি। তার সঙ্গী হবেন পেসার মুস্তাফিজুর রহমানও। বিশ্বকাপের আগে তার দেশে ফেরা হবে না। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপে অংশগ্রহণের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে যান সাকিব।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com