ঢাকাসোমবার , ৬ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বসুন্ধরার এমডিসহ ৮ জনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ৬, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার আত্মহত্যায় প্ররোচনায় মামলার পর এবার ধর্ষণ ও হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মামলা দায়ের করেন মুনিয়ার বড় বোন নুসরাত জাহান।

মামলার অপর আসামিরা হলেন- আনভীরের বাবা আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, স্ত্রী সাবরিনা, শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপন।

৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করা হয়। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ শেষে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী মাসুদ সালাউদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সায়েম সোবহান আনভীর ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে মুনিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে তাকে বিয়ে না করে নৃশংসভাবে হত্যা করেন। আর এতে তার পরিবারের সদস্যসহ অন্য আসামিরা সাহায্য করেন। আমরা এ অভিযোগে ৮ জনকে আসামি করে মামলা করেছি। আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।’

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com