ঢাকামঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মুক্তাগাছায় রাইচমিল মালিককে ৫০হাজার টাকা জরিমানা

আরিফ রববানী
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

মুক্তাগাছায় পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার নিশ্চিতকরনে সোমবার  খান অটো রাইস মিলে অভিযান পরিচালনা করে এক্সিকিউটিভ ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার ভূমি মাসুদ রানা ৫০ হাজার টাকা জরিমানা করেছেন । অভিযানে  সহযোগিতা করেন করেন মুক্তাগাছা থানা পুলিশ ।
সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদ রানা জানান- পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় পণ্যে পাটজাত মোড়ক ব্যবহার না করে প্লাস্টিকের মোড়ক ব্যবহার করায় মুক্তাগাছা খান অটো রাইস মিলকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ মাস কারাদন্ডাদেশ দেয়া হয়েছে । অভিযুক্ত খান অটো রাইস মিল অর্থদণ্ড পরিশোধ করে আর এমন অপরাধ করবেন না বলে আদালতের কাছে অঙ্গীকার নামা দিয়েছেনস । রাইস মিল হতে জব্দকৃত ২২০০ টি প্লাস্টিকের বস্তা নমুনা ব্যতিত পুড়িয়ে ধবংস করা হয় ।
এ সময় প্রসিকিউটিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন পাট পরিদর্শক(পাট অধিদপ্তর) হুমায়ুন কবীর খান ।
সহকারী কমিশনার ভূমি এসিল্যান্ড মাসুদ রানা বলেন- জনস্বার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান করতে উপজেলার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com