ঢাকাসোমবার , ১৩ সেপ্টেম্বর ২০২১

শ্রীবরদীতে ধর্ষণে অন্তঃসত্বা তৃতীয় শ্রেণীর ছাত্রী, থানায় মামলা দায়ের

অনলাইন ডেক্স
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১০:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরের শ্রীবরদীতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ছাত্রীর বাবা রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনে শ্রীবরদী থানায় ওই মামলা করেন।

ওই মামলার প্রধান আসামির নাম আবদুল হাকিম (৫০)। তাঁর বাড়ি শ্রীবরদী উপজেলার সদর ইউনিয়নে। ঘটনার পর থেকে তিনি পলাতক।

পুলিশ সূত্র জানায়, রোববার বিকেলে জেলা সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। পরে সে শেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলাম খানের আদালতে ফৌজদারি কার্যবিধির ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। ধর্ষণের ফলে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, আবদুল হাকিমকে তৃতীয় শ্রেণির ওই ছাত্রী (১২) চাচা বলে ডাকত। গত ৪ ও ১০ মার্চ আবদুল হাকিম ওই ছাত্রীকে কৌশলে তাঁর বাড়িতে ডেকে নিয়ে যান। একপর্যায়ে কোমল পানীয়র সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তিনি ওই ছাত্রীকে পান করান এবং তাকে ধর্ষণ করেন। এরপরও হাকিম ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন। এতে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। শারীরিক পরিবর্তন দেখে এ ব্যাপারে ৭ সেপ্টেম্বর ছাত্রীটির মা তাকে জিজ্ঞেস করলে বিষয়টি জানাজানি হয়ে যায়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com