ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১

জরিমানা না দিয়ে পালালেন চেয়ারম্যান প্রার্থী !

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৮, ২০২১ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার দশ ইউপির নির্বাচন ২৬ ডিসেম্বর। মঙ্গলবার (৭ ডিসেম্বর) এ নির্বাচনের সকল প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দের দিন সকাল থেকেই বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীর সমর্থকরা উচ্চ শব্দে বাঁশি বাজিয়ে এবং মিছিল দিয়ে আচরণ বিধি লঙ্ঘন করে উপজেলা পরিষদ চত্বরে প্রবেশ করছিলেন। এ পরিস্থিতি স্বাভাবিক করতে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দু’শতাধিক বাঁশি জব্দ করেন ও এক মেম্বার প্রার্থীকে ৩ হাজার টাকা জরিমানা করেন।

অভিযানকালে আচরণ বিধি লঙ্ঘনের দায়ে রামগোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ভূইয়াকে আটক করেন আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা। এসময় জরিমানা না দিয়ে প্রচন্ড ভীড়ের মাঝে হঠাৎ ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যেতে সক্ষম হন এই চেয়ারম্যান প্রার্থী।

ম্যাজিস্ট্রেটের চোখ ফাঁকি দিয়ে আব্দুর রাজ্জাক পালিয়ে গিয়ে মনে করেছিলেন হয়তো রেহাই পেয়ে যাবেন। কিন্তু তা আর হলো না। এ ঘটনায় তাকে শোকজ করা হয়েছে।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com