ময়মনসিংহশনিবার , ২২ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

ফারুক আহাম্মদ
জানুয়ারি ২২, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

“রক্ত দিলে হয়না ক্ষতি – জাগ্রত করে মানবিক অনুভুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় মাঠে রক্তের গ্রুপ এবং রক্তদানে সচেতনতা তৈরির লক্ষ্যে ময়মনসিংহ রক্তযোদ্ধাদের পরিবার স্বেচ্ছায় রক্তদান সংগঠন এর উদ্যোগে ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ মাস্ক বিতরন ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২১ জানুয়ারী) সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ফ্রি-ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে ৪০০ জনের রক্তের গ্রুপ বিনামূল্যে পরীক্ষা করে জানিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য যে, উক্ত স্বেচ্ছায় রক্তদান সংগঠনের সদস্যদের মাধ্যমে অসুস্থ রোগীদের এপযন্ত ৮০০ ব্যাগ রক্ত দান ও সংগ্রহ করে দিয়েছে বলে জানান, রক্তযোদ্ধাদের পরিবার সংঘটনের প্রতিষ্ঠাতা মোঃ আনোয়ার হোসেন।
অনুষ্ঠানে অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন,
ময়মনসিংহ রক্ত যোদ্ধাদের পরিবারের প্রতিষ্ঠাতা মোঃ আনোয়ার হোসেন,সহকারি প্রতিষ্ঠাতা আজহারুল আলম, নুর আলম, শামীম আলম, জুনাকি সুলতানা রিমু, নয়না সুলতানা নীল, ও সংগঠনের সদস্য বিন্দু,
গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন ভৌমিক মইলাকান্দা ইউনিয়ন পরিষদ সদস্য নয়ন মিয়া মোঃ হেলাল উদ্দিন সহ এলাকার সেচ্চাসেবী সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং রক্তগ্রোপ নির্নয় করতে আসা পুরুষ মহিলা ও শিক্ষর্থীবৃন্দ।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com