ঢাকাসোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২

আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা চেয়ারম্যান সমর্থকদের ভাঙচুর

উপজেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ১২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নানা জটিলতা কাটিয়ে দীর্ঘ ৯ বছর পর ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৩ ফেব্রুয়ারি) রবিবার দুপুরে ধোবাউড়া মহিলা ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা।

অনুষ্ঠানের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশন শুরুতেই সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হকের নাম ঘোষনা করা হয়। পরে সাধারণ সম্পাদক প্রিয়তুষ বিশ্বাস বাবুলের নাম ঘোষনা করা মাত্রই উপজেলা চেয়ারম্যান ডেভিট রানা চিসিমের সমর্থকরা প্রতিবাদ করেন এবং ডেভিড রানাকে সাধারণ সম্পাদক পদে রাখার জন্য স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে উপস্থিত নেতাকর্মীদের সামনে শতাধিক চেয়ার ভাঙচুর করে এবং মঞ্চে চেয়ার ছুরে মারতে থাকে। ক্ষুব্ধ হয়ে উপস্থিত নেতাকর্মীগন সম্মেলন ত্যাগ করেন। এ ঘটনায় কেউ গুরুতর আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

উপজেলা আওয়ামীলীগের ( ভারপ্রাপ্ত ) সভাপতি বীর মুক্তিযেদ্ধা মোজাম্মেল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি, বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, জুয়েল আরেং এমপি সহ বাংলাদেশ আওয়ামীলীগের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্ধ ।

বক্তরা বলেন, আজকের সম্মেলনে ধোবাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক প্রিয়তুষ বিশ্বাস বাবুলের নেতৃত্বে এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন কররার আহবান জানান।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com