ঢাকাশুক্রবার , ১১ ফেব্রুয়ারি ২০২২

চিরকুট লিখে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

মশিউর রহমান কাউসার
ফেব্রুয়ারি ১১, ২০২২ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে জুবায়ের ইবনে নূর প্রজ্ঞা (২৫) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে পৌর শহরের কালীপুর মধ্যম তরফ এলাকায় ওই শিক্ষার্থীর বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ। মৃত্যুর পূর্বে ওই যুবকের লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিক্ষার্থী উপজেলার মাওহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ কালন মাস্টারের বড় ছেলে। তিনি রাজধানীর ইর্স্টান ইউনিভার্সিটির আইন বিভাগের মার্স্টাসের শিক্ষার্থী ছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে তিনি বাসার একটি কক্ষের দরজা বন্ধ করে গলায় ফাঁস নেন। পরে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত চিরকুটে নিহত যুবক তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি। এদিকে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তদন্ত চলছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে বলে জানায় পুলিশ।

এদিকে জুবায়ের ইবনে নুর প্রজ্ঞার এমন মৃত্যু মেনে নিতে পারছেনা তার পরিবার, আত্মীয়-স্বজন, শিক্ষক, সহপাটি ও স্থানীয় লোকজন। প্রজ্ঞার মৃত্যুতে গৌরীপুরে সর্বত্র নেমে এসেছে শোকের ছায়া। তার পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com