ময়মনসিংহবৃহস্পতিবার , ৩১ মার্চ ২০২২

নিখোঁজের তিনদিন পর বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

গৌরীপুর নিউজ
মার্চ ৩১, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

তিনদিন নিখোঁজ থাকার পর জামালপুরের সরিষাবাড়ীতে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর ব্রিজের দক্ষিণপাশ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বয়সিং গ্রামের মৃত জালেক মন্ডলের ছেলে আব্দুল আজিজ (৪৮) ও তার মেয়ে জান্নাত (৪)।

নিহত আব্দুল আজিজের ভাবি ফজিলা বেগম বলেন, প্রায় ২০ বছর ধরে আব্দুল আজিজ সৌদি আরব থাকেন। বিবাদ মেটাতে দুইমাসের জন্য বাড়িতে এসেছিলেন। শনিবার আবারও চলে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আর যাওয়া হলো না। আমি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক (পিবিআই) জয়নাল আবেদীন বলেন, বিষয়টি জানার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি নিহতের বড় ভাই আজহারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল। বিষয়টি নিয়ে উভয়পক্ষের মধ্যে মামলাও চলে আসছিল। গত মঙ্গলবার রাতে আজহারের লোকজন হামলা চালায়, হামলায় আব্দুল আজিজ ও তার মেয়ে নিহত হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি, মামলা প্রক্রিয়াধীন। এ ঘটনায় সন্দেহভাজন চারজনকে আটক করা হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com