ময়মনসিংহবৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রতিপক্ষকে পিটিয়ে নিজেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

জেলা প্রতিনিধি
মার্চ ২৪, ২০২২ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরে খেতে ছাগল যাওয়া নিয়ে ঝগড়ার জেরে প্রতিপক্ষকে পিটিয়ে রক্তাক্ত করে অবশেষে নিজেই মৃত্যুর কোলে ঢলে পড়েন শাহজাহান আলী (৫৫) নামে এক কৃষক। বুধবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী কালাকুমা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালাকুমা উত্তর গ্রামের কৃষক শাহজাহানের একটি ছাগলের বাচ্চা বিকেলে প্রতিবেশি মেরি সাংমার (৫০) আলুখেতে যায়। পরে মেরি ছাগরের বাচ্চাটি ধরে স্থানীয় খোয়াড়ে দেন। রাতে ওই ছাগল ছানা ছাড়িয়ে আনতে গেলে মেরি ও শাহজাহানের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শাহজাহান লাঠি দিয়ে মেরিকে আঘাত করেন। মেরির ভাগ্নে ইমরান সাংমা (২৭) ঠেকাতে এলে তাকেও আঘাত করা হয়। এরপর দুই পক্ষের মধ্যেই মারধরের ঘটনা ঘটে। এতে শাহজাহান সামান্য আহত হলেও মেরি ও তার ভাগ্নে রক্তাক্ত জখম হন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

এদিকে এর কিছুক্ষণ পর শাহজাহান ঘটনাস্থল থেকে অটোরিকশাযোগে বৈশাখী বাজারে যান। একটি হোটেলে বসে ঝগড়ার বিষয়ে উপস্থিত লোকজনকে বলছিলেন। এর একপর্যায়ে আকস্মিক অজ্ঞান হয়ে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ঘটনা তদন্ত করা হচ্ছে। তবে কোনো অভিযোগ এখনো পাইনি। ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে শাহজাহানের মৃত্যু হয়েছে। তবে অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com