ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২

গোপনে বিয়ে, ডিভোর্স দিতে বলায় কলেজছাত্র হৃদয়ের অভিমান

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৩১, ২০২২ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় এক কলেজছাত্র কীটনাশক পানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার বিকেলে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত হৃদয় উপজেলার গাঁওকান্দিয়া গ্রামের মো. উজ্জ্বল মিয়ার ছেলে। নেত্রকোনা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন হৃদয়।

জানা গেছে, হৃদয় শনিবার সন্ধ্যায় সবার অগোচরে ঘরে থাকা পোকা দমনের কীটনাশক পান করেন। এ সময় পরিবারের সদস্যসরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রাতে কিছুটা সুস্থ হলেও রোববার ভোরে তার মৃত্যু হয়।

নিহতের চাচা সবুজ বলেন, হৃদয় গোপনে প্রায় তিন মাস আগে কোর্টের মাধ্যমে এক মেয়েকে বিয়ে করেন। পরে এ বিষয়টি সবার মধ্যে জানাজানি হলে ছেলে ও মেয়ের ওপর চাপ সৃষ্টি হয়। মেয়ের পরিবার থেকে ছেলেকে ডিভোর্স দিতে বলা হয়। হৃদয় এটি মেনে নিতে না পেরেই বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বলেন, এ ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

গৌরীপুর নিউজ/এইচএসএস

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com