ময়মনসিংহশুক্রবার , ৮ জুলাই ২০২২

জামালপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবার মাথা ফাটিয়ে দিল বখাটে

অনলাইন ডেস্ক
জুলাই ৮, ২০২২ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

জামালপুর শহরের বাইপাস এলাকায় মেয়েকে উত্ত্যক্ত করায় প্রতিবাদ করে মারধরের শিকার হয়েছেন এক বাবা। এক বখাটে ও তার সহযোগীরা তার মাথা ফাটিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই বখাটেকে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। বখাটে মো. ফিরোজ ইসলাম (২৩) জামালপুর সদর উপজেলার শরিফপুর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জামালপুর শহরের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ের যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিলেন ফিরোজ ইসলাম। ওই মেয়ের বাবা বিষয়টি জানতে পেরে তাকে উত্ত্যক্ত না করার জন্য ফিরোজকে কয়েকবার সতর্ক করেছিলেন। বুধবার বিকেলে ওই ছাত্রীর বাড়ির সামনে গিয়ে তাকে উত্ত্যক্ত করছিলেন ফিরোজ। বিষয়টি দেখে ওই ছাত্রীর বাবা তাকে থাপ্পড় দেন। এতে ফিরোজ ক্ষুব্ধ হন।

পরে ফিরোজ তার কয়েকজন বন্ধুকে নিয়ে ওই ছাত্রীর বাবাকে রাস্তায় পেয়ে ব্যাপক মারধর করেন। এতে তার মাথা ফেটে যায়। পরে স্থানীয় লোকজন ছাত্রীটির বাবাকে উদ্ধার করে। এ সময় তারা বখাটে ফিরোজ ইসলামকে আটক করে স্থানীয় বিট পুলিশিং কার্যালয়ে রাখেন।

ওই দিন রাত সাড়ে ১০টার দিকে সেখানে এসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ফিরোজকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জামালপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরান।

ইউএনও লিটুস লরেন্স চিরান বলেন, ওই যুবক আহত ব্যক্তির মেয়েকে উত্ত্যক্ত করতেন। এ ঘটনায় ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে পুলিশ তাকে জেলা কারাগারে পাঠিয়েছে।

গৌরীপুর নিউজ/এইচএসএস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com