ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২

ঈশ্বরগঞ্জে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আ’লীগের বিক্ষোভ মিছিল

বোরহান উদ্দিন, ঈশ্বরগঞ্জ
আগস্ট ১৭, ২০২২ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

/ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতি‌নি‌ধিঃ

২০০৫ সালের ১৭ আগষ্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও জঙ্গিবাদের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপ‌জেলা আওয়ামীলীগ।

বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সভার আয়োজন করে।

সভায় নেতারা ২০০৫ সালের ১৭ আগস্ট একযোগে দেশের ৬৩টি জেলায় সিরিজ বোমা হামলার ন্যাক্কারজনক ঘটনাটি উল্লেখ করে বলেন, দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে একযোগে হামলা চালায় তৎকালীন বিএনপি-জামায়াত সরকারের মদদপুষ্ট জঙ্গি সংগঠনের জেএমবির সদস্য। তারা দেশের মানুষের জীবন নিয়ে মরণ খেলায় মেতে উঠেছিলেন। যে কারনে মানুষ বিএনপি-জামায়াতের এই জঙ্গিবাদকে চিরদিনের জন্য প্রত্যাখ্যান করেছে। বর্তমানেও সেই বিএনপি-জামাত এধরনের ঘটনা ঘটানোর জন্য পুনরায় চেষ্টা করে যাচ্ছে তাই এদের এমন কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিহত করার ঘোষণা দেন তারা। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি, রফিকুল ইসলাম রফিক, ড. উৎপল কুমার সরকার, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল আলম প্রদীপ, আবু বকর ছিদ্দিক দুলাল ভূইয়া, হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, এড. এমদাদুল হোসেন, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, প্রচার সম্পাদক পলাশ গুণ, সহ-প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম। এছাড়াও উপজেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা কর্মীরা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com