ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২

সাবেক এমপি আব্দুল খালেকের মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও গণভোজ

 ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
আগস্ট ১৭, ২০২২ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

 জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেকের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোরআনখানী, আলোচনা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। বুধবার মরহুমের পরিবারের পক্ষ থেকে কোর্টভবনস্থ নিজ বাসভবনে সকালে কোরআনখানী, বাদ জহুর আলোচনা সভা দোয়া মাহফিল ও গনভোজের আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন।

বিএনপির প্রবীণনেতা মোশারফ হোসেন তরফদারের সভাপতিত্বে ও বিএনপিনেতা গোলাম ফারুক স্বপনের সঞ্চালনায় মরহুম আব্দুল খালেক এমপির কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কাঠাল ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আজহারুল ফয়েজ মঞ্জু, সাখুয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আয়ুব আলী, বালিপাড়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুল বারেক, ত্রিশাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সাবেক আহবায়ক খন্দকার শাহজাহান কবির, হরিরামপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান খালেকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মেম্বার, বিএনপির প্রবীণনেতা আবু তাহের তরফদার, বিএনপিনেতা আমিনুল ইসলাম সরকার, জেলা যুবদলের সহ সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মাজাহারুল ইসলাম জুয়েল, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার সাদাত জাহাঙ্গীর প্রমূখ। এসময় পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মরহুম আব্দুল খালেক’র জৈষ্ঠপুত্র বিএনপিনেতা আনোয়ার সাদাত।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com