ময়মনসিংহশনিবার , ৬ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে ১ কেজি গাজা উদ্ধার, ৪ জনের কারাদন্ড

স্টাফ রিপোর্টার
আগস্ট ৬, ২০২২ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে গৌরীপুরে শনিবার (৬ আগস্ট) মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন, সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে স্থানীয় চার মাদকসেবীকে কারাদণ্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দন্ড প্রাপ্তরা হল- পৌর এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান (৩৮) কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫শ টাকা অর্থদণ্ড, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন (৪৮)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫শ টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা অর্থদন্ড, একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫) কে নয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

এ অভিযানের সার্বিক সহায়তায় ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম ।

হাসান মারুফ জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com