ময়মনসিংহমঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকের গায়ে হলুদ, প্রেমের বিষে নীল হলো স্কুলছাত্রী

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৯, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

প্রেমিকের গায়ে হলুদের খবর শুনে নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

লাশ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে পুলিশ ।

মৃতের মা বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। প্রেমিক পলাতক রয়েছেন।

সোমবার রাত ৯ টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকার মশুরা গ্রামে এ ঘটনা ঘটে। স্কুলছাত্রী তার নিজ বাড়িতে বিষপান করেন। রাত ৩টার দিকে শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের বিজ্ঞান বিভাগের ১০ম শ্রেণির ছাত্রী নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকার মশুরা গ্রামের নিজাম খানের মেয়ে নুসরাতের সঙ্গে একই উপজেলার ভোজেশ্বর কাঠপট্টি এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে আল আমিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। আল আমিন তাকে বিয়ে না করে ঢাকার কেরানীগঞ্জ এলাকার একজনকে বিয়ে করে। তাদের সোমবার গায়ে হলুদ অনুষ্ঠান ছিল। এ খবর পেয়ে সোমবার রাত ৯টায় নুসরাত তার নিজ ঘরে বিষপান করে। শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ৩টার দিকে নুসরাত মারা যায়।

নিহতের মা বলেন, আমার মেয়ে নুসরাতকে আল আমিন আত্মহত্যার প্ররোচনা দিয়েছেন। মেয়েকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অপরাধে আল আমিনের বিচার চাই।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল ফরিদ আল হুসাইন বলেন, আমার স্কুলের বিজ্ঞান বিভাগের ১০ শ্রেণির ছাত্রী নুসরাতকে আত্মহত্যার প্ররোচনাকারী আল আমিনের তদন্তপূর্বক বিচার চাই।

নড়িয়া থানার ওসি মাহবুব আলম বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

গৌরীপুর নিউজ/এইচএসএস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com