ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২

গৌরীপুরে মোবাইল কোর্টে তিন মাদকসেবীর কারাদন্ড

প্রেস রিলিজ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে গৌরীপুরে মঙ্গলবার সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ০৩ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলার মোঃ জুমন মিয়া (৩১) পিং- মোঃ আব্দুল বারেক, সাং- নন্দীগ্রাম কে গৌরীপুর, ময়মনসিংহকে গাঁজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২,০০০/- অর্থদন্ড, মোঃ সুমন মিয়া(২৪), পিং- মৃত হামিদ মিয়া, সাং- চূড়ালী কে ০৩ ( তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১,০০০/- অর্থদন্ড এবং মোঃ মনসুর আলী(৫০), পিং- মৃত কছিম উদ্দিন, সাং- অষ্টগর কে ০৩ ( তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০/- অর্থদন্ড দেয়া হয়েছে।
উদ্ধারকৃত গাঁজা (৩০০+২০০+১০০) মোট= ৬০০ গ্রাম পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com