ময়মনসিংহবুধবার , ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৪, ২০২২ ১২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জহিরুল ইসলাম মিটু (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গৌরীপুর পৌর শহরের পাটবাজার মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত মিটু উপজেলার বোকাইনগর গড়পাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। তিনি গৌরীপুর সরকারি কলেজের ¯œাতক সমাজকর্ম বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। মিটুর মৃত্যুর খবরে তার পরিবারের লোকজন, সহপাঠীসহ সর্বত্রই শোকের মাতম বইছে। এমন মৃত্যু মেনে নিতে পারছেনা কেউ।

পাটবাজার এলাকার সোমা ফার্মেসীর মালিক মিটুর চাচা দেলোয়ার হোসেন ঈশা খা সাংবাদিকদের জানান- ঘটনারদিন সন্ধ্যায় পাশের স্বর্ণের ব্যবসায়ী টিপু সুলতানের সাথে স্থানীয় বাড়িওয়ালাপাড়ার এলবার্ড বাদলের ছেলে ডেভিড সেন্টুর স্বর্ণের দরদাম নিয়ে প্রথমে কথাকাটি হয়। বিষয়টি মিমাংসা করে দেয়া হলেও কিছুক্ষণ পর সেন্টুর ছোট ভাই ডেভিড রকি আবারও দোকানে আসে। এসময় মীমাংসার বিষয়টি তাকে জানিয়ে বাসায় চলে যান তিনি। এর কয়েক মিনিট পর তিনি খবর পান ভাতিজা মিটুর বুকে ডেভিড রকি ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।

তিনি আরও জানান- ২০১৮ সালে গৌরীপুর রেলস্টেশন এলাকায় কিশোর কালাচাঁন হত্যা মামলার আসামী ডেভিড রকি।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত ডা. মাহজাবিন সাংবাদিকদের জানান- হাসপাতালে আনার আগেই মিটুর মৃত্যু হয়েছে। তার বুকের বাম পাশে একটি গর্ত রয়েছে। ধারণা করা হচ্ছে তার হার্ট ছিদ্র হয়ে গেছে।

এদিকে মিটুর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পৌর শহরের পরিস্থিতি উত্তপ্ত হয়ে পড়ে। এসময় বিক্ষুব্দ জনতা বেশ কয়েকটি দোকান-পাটে অগ্নিসংযোগ ও হামলা চালিয়ে ভাংচুর করে। এছাড়া ডেভিড রকির বাসায় হামলার খবর পাওয়া গেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান- পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com