ময়মনসিংহশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মিঠু হত্যাকান্ডে আ.লীগ নেতা মামুনসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১৬, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুরে স্বর্ণের দর-দামকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজ স্টুডেন্ট জহিরুল ইসলাম মিঠু (২৬) হত্যাকান্ডের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নিহত মিঠুর বাবা মোখলেছুর রহমান খান (৫৯) বাদী হয়ে গৌরীপুর থানায় এ মামলা দায়ের করেন।
এ মামলায় গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া এলাকার এলবার্ট ডেভিট বাদলের ছেলে এলবার্ট ডেভিট রকি (২৫) ও এলবার্ট ডেভিট সেন্টু (৪০), কচিকাচা এলাকার আব্দুল হাফেজ খান নিলু মাস্টারের ছেলে পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হোসেন মামুন (৪৭)সহ অজ্ঞাত ৬ জনকে আসামী করা হয়েছে।

গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম এ বিষয়ে নিশ্চিত করে জানান- এ মামলার আসামীদের গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে।

প্রসঙ্গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গৌরীপুর পৌর শহরের পাটবাজার মোড় এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে গৌরীপুর সরকারি কলেজের ছাত্র মিঠুর মৃত্যু হয়।

মামলা সূত্রে জানা গেছে- ঘটনার দিন সন্ধ্যা ৬ টার দিকে পৌরসভার বাড়িওয়ালা পাড়া এলাকার এলবার্ড বাদলের ছেলে ডেভিট সেন্টু টিপু সুলতান জুয়েলার্সের দোকানে পুরাতন স্বর্ণালংকার বিক্রি করতে যান। এসময় স্বর্ণের দরদাম নিয়ে জুয়েলার্সের দোকান মালিক টিপু সুলতানের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে সে। সেন্টু তখন ঘটনাটি ফোন করে তার ছোট ভাই ডেভিট রকিকে জানায়। খবর পেয়ে রকি ঘটনাস্থলে এসে পুনরায় জুয়েলার্সের দোকান মালিকের সঙ্গে তর্কবিতর্ক শুরু করে দেয়। এসময় মিঠু এসে তর্কবিতর্ক থামানোর চেষ্টা করলে ডেভিট রকি তার সঙ্গেও বাককিতন্ডায় জড়ায়। বাকবিতন্ডার একপর্যায়ে মিঠুর বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ডেভিট রকি।

এ মামলার ৩নং আসামী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা একরামুল হোসেন খান মামুনের দাবি- তিনি এ ঘটনার সঙ্গে কোনভাবেই জড়িত নন। পূর্ব শত্রæতার জেরে তাঁকে মামলায় ফাঁসানো হয়েছে।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com