ময়মনসিংহমঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে মোবাইল কোর্টে তিন মাদকসেবীর কারাদন্ড

প্রেস রিলিজ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে গৌরীপুরে মঙ্গলবার সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ০৩ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলার মোঃ জুমন মিয়া (৩১) পিং- মোঃ আব্দুল বারেক, সাং- নন্দীগ্রাম কে গৌরীপুর, ময়মনসিংহকে গাঁজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ০১ (এক) বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ২,০০০/- অর্থদন্ড, মোঃ সুমন মিয়া(২৪), পিং- মৃত হামিদ মিয়া, সাং- চূড়ালী কে ০৩ ( তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১,০০০/- অর্থদন্ড এবং মোঃ মনসুর আলী(৫০), পিং- মৃত কছিম উদ্দিন, সাং- অষ্টগর কে ০৩ ( তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০/- অর্থদন্ড দেয়া হয়েছে।
উদ্ধারকৃত গাঁজা (৩০০+২০০+১০০) মোট= ৬০০ গ্রাম পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম । তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com