ঢাকাবুধবার , ৫ অক্টোবর ২০২২

গৌরীপুরে পৌর কর্মচারীর বাড়িতে হামলা-ভাংচুর

স্টাফ রিপোর্টার
অক্টোবর ৫, ২০২২ ১০:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

থানা থেকে অভিযোগ প্রত্যাহার না করায় পৌর কর্মচারীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ ওঠেছে স্থানীয় প্রতিপক্ষ রফিকুল্লাহ (৪০) ও তার লোকজনের বিরুদ্ধে। সোমবার (৩ অক্টোবর) রাতে গৌরীপুর পৌরসভার সতিষা গ্রামে পৌর কর্মচারী মোঃ দেওয়ান হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় গৌরীপুর থানায় ১৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই পৌর কর্মচারীর স্ত্রী জরিনা খাতুন (৫৫)।

দেওয়ান হোসেনের ছেলে আনোয়ার হোসেন শরীফ জানান- প্রতিবেশী মৃত হেলাল উদ্দিনের ছেলে রফিকুল্লাহ পূর্ব শত্রুতার জেরে চাঁদা দাবিসহ বাবা দেওয়ান হোসেন ও তাদেরকে নানা হুমকী দিয়ে আসছিলেন। চাঁদা না পেয়ে ক্ষুব্দ হয়ে রফিকুল্লাহ ও তার লোকজন গত ২১ সেপ্টেম্বর স্থানীয় বালুয়াপাড়া মোড় এলাকায় তার বাবাকে আটক করে রাখে। খবর পেয়ে পুলিশের সহায়তায় ওইদিন ঘটনাস্থল থেকে তার বাবাকে উদ্ধার করেন। এ ঘটনায় ভুক্তভোগী তার বাবা ২৪ সেপ্টেম্বর গৌরীপুর থানায় অভিযোগ করেন। এদিকে সেই অভিযোগ থানা থেকে প্রত্যাহারের জন্য তাদের পরিবারের লোকজনকে কয়েকদিন ধরে হুমকী দিয়ে আসছিল রফিকুল্লার ভাগ্নে মিজানুর রহমান। অভিযোগ প্রত্যাহার না করায় ঘটনারদিন রাতে তাদের বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে ক্ষতি সাধন করা হয়েছে।

তিনি বলেন- বাড়িতে হামলা-ভাংচুরের ঘটনায় তার মা জরিনা খাতুন বাদী হয়ে গৌরীপুর থানায় সতিষা গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে রফিকুল্লাহ (৪০), আব্দুল্লাহ’র ছেলে মিজানুর রহমান (২৫), আঃ সাত্তারের ছেলে আনার হোসেন আকাশ (২১), আবুল কালামের ছেলে কাইয়ুম মিয়া (২১), রফিকুল্লাহ’র ছেলে রিয়াদ হোসেন (১৫), মিরাজ আলীর ছেলে নাজিম উল্লাহ (২২), আবুল কালামের স্ত্রী জাহানারা বেগমসহ (৩০) অজ্ঞাত ১০ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

এ হামলা-ভাংচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে রফিকুল্লাহ সাংবাদিকদের জানান- তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

গৌরীপুর থানায় অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী সাংবাদিকদের জানান- তদন্ত সাপেক্ষে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com