ঢাকাবুধবার , ৫ অক্টোবর ২০২২

তারাকান্দায় ইউএনওর পুঁজা মন্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় 

আরিফ রব্বানী
অক্টোবর ৫, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের তারাকান্দায় শারদীয় দুর্গোৎসবের নিরাপত্তা জোরদার করার লক্ষে  শারদীয় দুর্গা পূজায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন  উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত। মঙ্গলবার (৪অক্টোবর) বিকাল থেকে মধ্য  রাত পর্যন্ত উপজেলার শহর ও বিভিন্ন  ইউনিয়নের  পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি।
পরিদর্শন কালে তিনি পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। মতবিনিময়ে পুঁজা মন্ডপে নিরাপত্তার কাজে কর্তব্যরত আইনশৃঙ্খলা বাহিনী আনসার ও ভিডিপি সদস্যদের পূজা মন্ডপে দায়িত্ব পালনের বিষয়ে বিভিন্ন দিক-নির্দেশনা দিয়ে তিনি বলেন- নিরাপত্তা জোরদারের লক্ষে আনসার ও ভিডিপি সদস্যদের শারদীয় দূর্গাপূজায় সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। সনাতন ধর্মাবলম্বীরা যেনো তাদের ধর্ম সুন্দর ও সুশৃঙ্খলভাবে পালন করতে পারে সেদিকে নজর রাখতে হবে। কোন রকম বিশৃঙ্খলা করতে দেওয়া যাবে না। মদ্যপান ও জুয়ারি কাউকে ছাড় দেওয়া যাবে না। আনসার ও ভিডিপি সদস্যদের এই বিষয়ে নজর রাখতে হবে।
তিনি আরও বলেন, “আনসার ও ভিডিপি সদস্যরা সার্বক্ষণিক টহলে থাকবেন। কোন অপ্রীতিকর ঘটনা হলে তাৎক্ষণিক উপজেলা মনিটরিং টিমকে জানাতে হবে।” এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীরা যেনো নির্বিঘ্নে তাদের ধর্ম পালন করতে পারে সেবিষয়ে বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এসময় সহকারী কমিশনার ভূমি মাহমুদা সুলতানা,উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা  উপস্থিত ছিলেন।
জানা যায়, এবছর উপজেলার ৫১টি পূজা মন্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে । আনসার ও ভিডিপি সদস্যরা টহলে রয়েছে । সর্বমোট ৩শতাধিক আনসার ও ভিডিপি সদস্যরা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপে দায়িত্ব পালন করবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com