ঢাকাবুধবার , ৫ অক্টোবর ২০২২

ময়মনসিংহে পূজা মন্ডপ পরিদর্শন করেন আ’লীগের নেতৃবৃন্দ

আরিফ রব্বানী
অক্টোবর ৫, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে আনন্দঘন পরিবেশ ও শান্তিপূর্ণ ভাবে সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাৎসব উদযাপিত হচ্ছে। মন্ডপ গুলো যেন সুন্দরভাবে পূজা উদযাপন করতে পারেন সে জন্য প্রতিটি মন্ডপে সরকারি ভাবে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হয়েছে। মহানবমীর দিনে সন্ধ্যা  থেকে রাত পর্যন্ত ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগরীর বিভিন্ন পুজাঁ মন্ডপে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে পূজামন্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায় মানুষের খোঁজ খবর নেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ।
মঙ্গলবার ৪অক্টোবর সন্ধ্যায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর দূর্গাবাড়ি ধর্মসভা, দূর্গাবাড়ি দশভুজা, আঠারবাড়ি, জুবিলী ঘাট, বড় কালিবাড়ি, দূর্গাবাড়ি, রঘুনাথ জিউর আখড়া, থানাঘাট,কালিবাড়ি, র‍্যালীর মোড়সহ ১০/১২টি মন্ডপ ও মন্দির পরিদর্শন করেন এবং মন্ডপ, মন্দির কমিটির নেতৃবৃন্দ, ভক্ত ও  পূজারীবৃন্দের সাথে কুশল, মতবিনিময় এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেওয়াসহ শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন। পরিদর্শনকালে জহিরুল হক খোকা বিভিন্ন পূজা মন্দিরে  উপহার সামগ্রী বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকল ধর্মীয় সম্প্রীতির দেশ। আওয়ামী লীগ সরকার সকলের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। এই দেশ সবার। তাই ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। সেই লক্ষ্যেই জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছে।
এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল,  সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী আকন্দ,  দফতর সম্পাদক অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু,তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আইনুল হক, শ্রম বিষয়ক সম্পাদক এডভোকেট আবু বকর সিদ্দিক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আবুল কালাম রাসেল, ত্রাণ সম্পাদক অধ্যক্ষ আতিকুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ভাষাণী, উপ দফতর সম্পাদক মিজানুর রহমান ডেভিট, এডভোকেট ইমদাদুল হক সেলিম, জিয়াউল হক সবুজ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শাহরিয়ার মোঃ রাহাত খান, জেলা যুব মহিলা লীগের আহবায়ক অধ্যাপক বিলকিস খানম পাপড়ী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির হিমেল সহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সাথে ছিলেন। এ সময় নগরীর ১নং ফাঁড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন সহ পুলিশের একটি সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com