ঢাকাবুধবার , ৫ অক্টোবর ২০২২

ময়মনসিংহে মেঘনা গ্রুপে ডাকাতির ঘটনায় গ্রেফতার-৩

আরিফ রব্বানী
অক্টোবর ৫, ২০২২ ১০:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে  মেঘনা গ্রুপের ডিপোতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় ডাকাতি মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে  কোতোয়ালী মডেল থানা পুলিশ।
সোমবার (৩অক্টোবর)  জামালপুর ও গাজীপুুর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। মো: নজরুল ইসলাম (৩০), আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭), মো: বাদল ওরফে আসলাম (২৮)। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
সুত্র মতে জানা গেছে- গত ২২শে সেপ্টেম্বর দিবাগত রাতে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানাধীন হাইওয়ে রোডের পাশে বেলতলী নামক এলাকায় মেঘনা গ্রুপের ডিপোতে  একদল ডাকাত কর্মচারী পরিচয়ে ভিতরে প্রবেশ করে পাহারাদের হাত পা বেধে মালামাল লুটে নিয়ে যায়। এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি  মামলা হয়( নং-৯২/১০০০ তারিখ-২৩/০৯/২০২২ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড) রুজু করা হয়।
উক্ত মামলা কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন নেতৃত্বাধীন পুলিশের একটি চৌকস টিম তদন্তের দায়িত্ব পেলে ময়মনসিং জেলা পুলিশ সুপার এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এর প্রত্যক্ষ তত্ত্বাবধানে ও কোতোয়ালি মডেল থানার  অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এর সার্বিক তদারকিতে
মামলা তদন্ত কালে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪শে সেপ্টেম্বর-২২ ইং তারিখ অভিযানে কোতোয়ালি মডেল থানার  পুলিশ পরিদর্শক ফারুক হোসেন এবং এসআই মিনহাজ উদ্দিন  এস আই নিরুপম নাগ এএসআই সুজন সাহা অংশগ্রহণ করে লুন্ঠিত ট্রাক গাজীপুর থেকে উদ্ধার করে এবং ডাকাতির ঘটনার সহিত সম্পৃক্ত তদন্তে প্রাপ্ত আসামী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ডিগ্রিরচর বড় মসজিদ পাড়া এলাকার ওসমান আলীর পুত্র মো: নজরুল ইসলাম (৩০), মৃত মোহাম্মদ সাহেব আলীর পুত্র আবু সাঈদ সৈকত ওরফে শওকত (২৭), বরিশাল জেলার মুলাদী থানার চর লক্ষীপুর এলাকার মৃত হোসেন ফরাজীর পুত্র  মো: বাদল ওরফে আসলাম (২৮),  কে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জামালপুর জেলার ইসলামপুর থানার ডিগ্রীরচর হইতে একজন এবং গাজীপুর জেলাধীন টঙ্গী টিএন্ডটি বাজার এলাকা হইতে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় দুইজনকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন। কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানানা-গ্রেফতারকৃত আসামি তিন আসামী ডাকাতির ঘটনার সাথে জড়িত আছে মর্মে বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801791-601061, +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com