ময়মনসিংহরবিবার , ২ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুরে মাকে পিটিয়ে মারল বাবা, জানালো ৭ বছরের ছেলে

অনলাইন ডেস্ক
অক্টোবর ২, ২০২২ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ফুলপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের মারুয়াকান্দি গ্রাম থেকে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়। আটকের নাম আকরাম হোসেন। ৪০ বছরের আকরাম একই গ্রামের হোসেন আলীর ছেলে।

নিহতের নাম ফারজানা খাতুন। ৩০ বছর বয়সী ফারজানা ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের সখল্যা গ্রামের ফরিদ আহমেদের মেয়ে।

স্বজনদের বরাত দিয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, আট বছর আগে ফারজানার সঙ্গে আকরামের বিয়ে হয়। তাদের সংসারে তিন ছেলে রয়েছে। কিছুদিন ধরে পারিবারিক কলহ চলছিল তাদের।

এ নিয়ে বৃহস্পতিবার স্বামীর সঙ্গে ফারজানার ঝগড়া হয়। এ সময় ইটের তৈরির ডায়েস দিয়ে স্ত্রীকে মারধর করেন আকরাম। এতে অজ্ঞান হয়ে পড়েন ফারজানা। পরদিন শুক্রবার বেলা ১১টার দিকে মেয়ের অসুস্থতার খবর পেয়ে নিজ বাড়িতে নিয়ে যান ফারজানার বাবা। রাতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ফারজানাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে শনিবার সকালে তিনি মারা যান।

বাড়িতে মরদেহ আনার পর মাকে ইট তৈরির ডায়েস দিয়ে বাবা পিটিয়েছেন বলে জানায় ফারজানার সাত বছরের ছেলে। পরে বিষয়টি থানায় জানালে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। নিহতের মাথা ও বাম চোয়ালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান ওসি মো. আব্দুল্লাহ আল মামুন।

গৌরীপুর নিউজ/এস

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com