ঢাকামঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২

গৌরীপুরে ব্র্যাকের নবনির্মিত ওয়াশ ব্লক উদ্বোধন করলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৬, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের মুক্তিযোদ্ধা মিজাজ খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের জন্য ব্রাক ওয়াশ কর্মসুচীর আওতায় ওয়াটার পয়েন্ট ও মেয়েদের জন্য টয়লেট স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আল ফারুখ, বীরমুক্তিযোদ্ধা আবু তাহের, লংকাখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান কামরুল হাসান কামাল, মুক্তিযোদ্ধা মিজাজ খান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবেকুন্নাহার, ব্রাকের টেকনিক্যাল অফিসার সুমন মিয়া, কুমড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান, ইউপি সদস্য পপি শেখ, আ’লীগ নেতা নূরুল হক, আলতু মিয়া, এখলাছ মিয়া, শহীদউল্লাহ প্রমুখ।

ব্র্যাক গৌরীপুর শাখার তত্ত্বাবধানে ও অর্থায়নে উক্ত ওয়াটার পয়েন্ট নির্মাণ করা হয়। ছাত্র-ছাত্রীরা স্বাস্থ্যসম্মত ওয়াশ ব্লক ও ওয়াটার পয়েন্ট পাওয়ায় তারা খুবই খুশি হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে যোগাযোগ করুন। আপনার তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

মোবাইলঃ +8801717-785548, +8801518-463033

ইমেইলঃ news.gouripurnews@gmail.com