ময়মনসিংহশুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আশুগঞ্জে দুই চোরাকারবারীকে আটক করেছে র‍্যাব-১৪

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ২৩, ২০২২ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২২ ডিসেম্বর ২০২২ ইং তারিখ দিবাগত রাত ০৩.০০ ঘটিকায় সিনিঃ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্ত্বে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন লাভিডা হাসপাতালের সামনে ঢাকা-সিলেট মহা সড়কে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মোশারফ(২৯), পিতা-মোঃ রফিকুল ইসলাম, ২। মোঃ মোহর আলী(২৪), পিতা-খলিল মিয়া, উভয় সাং-বেরিগাঁও, ওয়ার্ড নং-৮, থানা-সুনামগঞ্জ সদর, জেলা-সুনামগঞ্জদ্বয়কে আটক করা হয। এসময় ধৃত আসামীদের নিকট হতে ৭১২ পিস ভারতীয় Emami 7oils   ও ৭১২ পিস ভারতীয় Boro Plus বডি লোশনসহ নগদ ১৬,৫০০/- (ষোল হাজার পাঁচ শত) টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে বিভিন্ন প্রকার ভারতীয় পন্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত ভারতীয় পন্য ও গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

গৌরীপুর নিউজ/শ্রাবণ

    ইমেইলঃ news.gouripurnews@gmail.com